সেক্সি ভাগ্নি জুলিকে চোদার গল্প

মামার সাথে চোদার গল্প

জুলি সম্পর্কে ভাগ্নী, আমাকে মামা ডাকলেও আসলে তো আমি ওকে অন্য চোখে দেখি। সেটা শুধু জুলি আর আমিই জানি। ভালোবাসি কথাটা কখনো বলতে পারিনি, কিন্তু দুজনেই বুঝি কতটা ভালোবাসি। জুলি অপূর্ব সুন্দরী। আমার চোখে সবচেয়ে মাধুর্যময় মেয়ে। ভাগ্নী পর্যায়ের না হলে আমি ওকে বিয়ে করে ফেলতাম। কিন্তু ওর মা আমার কাজিন। কি করে বলি। যদি বিদেশ বিভুইয়ে থাকতাম, তাহলে আমি ওকে নিয়ে সংসার পাততাম। মামা ভাগ্নি চটি

আমি চিরকাল খুজে এসেছি ওর মতো একটা মেয়ে। এমন কোমল স্বভাবের মেয়ে আর দেখিনি। ছোটবেলা থেকে ওকে আদর করতাম। শিশুসুলভ নিষ্পাপ আদর বড় হবার পর আস্তে আস্তে ভালোবাসায় রূপান্তরিত হচ্ছিল টের পাচ্ছিলাম। ওকে দেখা মাত্র ওর মাথার চুল টেনে আদর করতাম সব সময়। বড় হবার পর ইচ্ছে করতো চুল টেনে মাথাটা বুকে জড়িয়ে ধরি। জুলির চোখেও সেই কামনা দেখতাম। কিন্তু সাহস হতো না। মামার সাথে সেক্স করার গল্প

জুলি যে আমার কেমন ভক্ত ছিল আমি সেটা আমার এক দুঃসময়ে জেনেছি।সেই সময়ে জুলি আমার জন্য যা করেছে একমাত্র বউ ছাড়া আর কেউ তেমন করে না। জুলিকে দেখে একাধারে আমি প্রেমের আগুনে জ্বলতাম, আবার কামের আগুনেও। জুলি যখন আমাদের বাসায় এক নাগাড়ে কয়েক মাস ছিল তখন জুলি আর আমি খুব কাছাকাছি চলে আসি। জুলি জানতো আমি কখন কি খাই, কি চাই। জুলির শরীরটা কামনার আধার হয়ে ওঠে। জুলির মুখ, ঠোট, চোখ, চিবুক, গ্রীবা, চুল অপরূপ সুন্দর। জুলির স্তন দুটো অনুপম সৌন্দর্যে ভরপুর। আমার কাছে সংকোচ করতো না বলে তেমন রেখে ঢেকে চলতো না। এখনো মনে পড়ে জুলি যখন হাটতো তখন দারুন ছন্দে লাফাতো ওর নরম স্তন দুটি। আমি প্রান ভরে দেখতাম। ঘরে জুলি ঢিলে ঢালা লিনেনের একটা কামিজ পড়তো। ব্রা পরতো না। ফলে ঢিলে নরম লিনেনের কামিজ ভেদ করে স্তনের স্পষ্ট রূপ আমার চোখের সামনে ভেসে উঠতো। আমি পুরো স্তনের সাইজ উঠা নামা সম্বন্ধে জেনে গেলাম। স্তনদুটো খাড়া ছিল না। mama vagni choti golpo

একটু ঝুলে গেছে, কিন্তু ততটাই ঝুলেছে যতটা ঝুললে একটা কিশোরীকে নারী বলা যায়। ব্রা না পরার কারনে জুলির স্তনের পাশগুলো বগলের দিকে একটু ফুলে বেরিয়ে থাকে, সেটা কি সুন্দর না দেখলে বোঝানো যাবে না। আমি সেই সব দিনে বহুবার জুলিকে নিয়ে কল্পনায় ভেসেছি। জুলির স্তনগুলো কল্পনা করে বহুরাত বিছানা ভিজিয়েছি। আমি ওর স্তন দুটো চুষতে চাইতাম। আর কিছু না হোক শুধু স্তন দুটো নিলে তেমন সমস্যা হতো না। কিন্তু সাহস করতে পারিনি। জুলিও নিজ থেকে এগিয়ে আসেনি। জুলি তখন কিশোরীত্ব ছেড়ে তরুনীতে পরিনত হচ্ছে। ওর তখন ১৯ বছর বয়স। আমি জানি সেই সময়গুলোতো আমি যদি জুলিকে পেছন থেকে জড়িয়ে ধরতাম, ওর ঘাড় থেকে চুমু খেয়ে ঠোটে পৌছাতাম জুলি বিন্দুমাত্র বিরক্ত হতো না। আমি যদি জুলির নরোম স্তন দুটোকে দুহাতে পিষ্ট করতে করতে ওকে বিছানায় চেপে ধরতাম উদগ্র কামনায়, ও খুব নিরানন্দ হতো না। তবু আমি জুলিকে ধরিনি। কেবল কামনার আগুনে জ্বলেছি।

গতকাল জুলির একটা ভিডিও দেখতে দেখতে ওর কথা মনে পড়ছে খুব। ভিডিওটা একটা অনুষ্ঠানের যেখানে আমি ও জুলি দুজনেই ছিলাম। জুলি যখন আমার পাশে বসেছে আমি ওর চেহারার মধ্যে কেমন যেন কামনার আগুন দেখেছি। জুলির চেহারাটা ক্যামেরায় খুব সুন্দর দেখাচ্ছিল। ক্যামেরম্যান আমাকে আর জুলিকে বারবার এমনভাবে ফোকাস করছিল যেন আমার দুজন প্রেমিকপ্রেমিকা। আমার খুব ভালো লেগেছে ব্যাপারটা। ক্যামেরাম্যান কি আমাদের চোখে তেমন কিছু দেখেছিল। আমি আমাদের ভালোবাসার ভিডিও সংস্করন দেখে খুব আনন্দিত হলাম। আমি যদি এখনো জুলিকে পাই বুকে জড়িয়ে নিতে দ্বিধা করবো না। আমি জুলিকে চিরকাল ভালোবাসবো। জুলির সাথে যখন ওর স্বামী খারাপ ব্যাবহার করে, জুলি ওর অন্য আপন মানুষদের আগে আমাকে ফোন দেয়। আমার ইচ্ছে করে ওকে গিয়ে নিয়ে আসি। আমার কাছাকাছি।ওকে নিয়ে আমার কল্পনা করা অনৈতিক। আপন খালাতো বোনের মেয়ে। সম্পর্কে ভাগ্নী। আমার সাথে খুব ভালো একটা শ্রদ্ধা-বিশ্বাস-ভালোবাসা মিশ্রিত সম্পর্ক। ছোটবেলা থেকেই ও আমার খুব প্রিয়। কখনো ভাবিনি ওকে নিয়ে আজেবাজে কোন কল্পনা করা যাবে। এমনকি একসময় ভেবেছি, যদি কোন সামাজিক বাধা না থাকতো, আমি ওকে বিয়ে করতাম। মামা-ভাগ্নীর প্রেমও হতে পারতো আমি একটু এগোলে। ও সবসময় রাজী। bangla chodar golpo

আমরা দুজন জানি মনে মনে আমরা দুজন দুজনকে পছন্দ করি খুব। সেই জুলিকে হঠাৎ একদিন ঝকঝকে লাল পোষাকে ছবি তুলতে গিয়ে অন্য রকম দৃষ্টিতে দেখতে শুরু করলাম। কামনার দৃষ্টি। ওর শরীরে তখন যৌবন দানা বাধতে শুরু করেছে মাত্র। কামনার মাত্রা চরমে উঠলো যখন সে কয়েকমাস আমাদের বাসায় ছিল পড়াশোনার জন্য। সেই সময়টা ওর দেহে যৌবনের জোয়ার। সমস্ত শরীরে যৌবন থরথর করে কেঁপে কেঁপে উঠছে। আমার চোখের সামনে জুলির সেই বাড়ন্ত শরীর আমাকে কামনার আগুনে পোড়াতে লাগলো। নৈতিকতা শিকেয় উঠলো। new choti golpo 

যে কারনে কামনার এই আগুন জ্বললো তা হলো জুলির বাড়ন্ত কমনীয় স্তন যুগল। এমনিতেই ওর ঠোট দুটো কামনার আধার, তার উপর হঠাৎ খেয়াল করলাম ওর স্তনদুটো পাতলা ঢিলা কামিজ ভেদ করে বেরিয়ে আসতে চাইছে। ভেতরে কোন ব্রা নেই, শেমিজও নেই বোধ হয়। কিছুদিন আগে দেখেছি ওর কিশোরী স্তন বেড়ে উঠছে। কিন্তু এখন দেখি ওর স্তনদুটো কৈশোর পেরিয়ে যৌবনের চরম অবস্থায় এসে সামনে না এগিয়ে ব্রা’র অভাবে নিন্মগামী হয়েছে। সেই কিঞ্চিত নিন্মগামী স্তনদুটো এত সুন্দর করে কামিজ ভেদ করে বেরিয়ে আসে, আমি বোঁধা বোঁধা দুধ বলতে শুরু করি মনে মনে। বোঁধা মানে দড়ির বান্ডিলের মতো স্তনের শেপটা পাক খেয়ে নামছে দৃঢ় প্রত্যয়ে। কামনার আধার। সাইজে আমের মতো হবে। আমার চোখদুটো সেই আমদুটো থেকে কিছুতেই সরাতে পারতাম না। ব্রা পরতো না বলে স্তনদুটো সুন্দর ছন্দে কেঁপে কেঁপে উঠতো। রান্নাঘর থেকে ভাত-তরকারী নিয়ে যখন ডাইনিং টেবিলে আসতো, আমার সেই দৃশ্যটা সবচেয়ে বেশী চোখে ভাসে। কারন তখন আমি একপাশ থেকে জুলির বগলের একটু সামনে বোঁধা বোঁধা স্তনদুটো ছন্দে ছন্দে কেপে উঠা দেখতাম। নিস্পাপ স্তনযুগল। দেখে অপরাধবোধে ভুগতাম। কিন্তু না দেখেও থাকতে পারতাম না। পরে অনেকবার কল্পনা করে করে হাত মেরেছি মাল ফেলেছি। রাতে শুলেই কল্পনা করতাম কী করে ওকে পাবো।

-বাসার সবাই কোথায়

-বাইরে, দেরী হবে ফিরতে

-বসো গল্প করি।

-হাসছো কেন

-এমনি

-তোমার হাসিটা এমনি খুব সুন্দর

-হি হি হি

-তোমার চোখও

-আর?

-চুল

-আর?

-হুমমমম……

-বলেন না মামা

-মামা ডাকলে বলা যাবে না

-ঠিকাছে মামা ডাকবো না, এবার বলেন

-তোমার ঠোট

-আর (লজ্জায় লাল হলো মুখ)

-তোমার হাত, বাহু

-আর?

-আর….তোমার আগাগোড়া সবকিছু সুন্দর

-হি হি হি

-হাসছো কেন

-আপনি কি আমার সব দেখেছেন? mama vgni hot choti story

-না, তবে বোঝা যায়

-কী বোঝা যায়

-যদি তুমি মাইন্ড না করো বলতে পারি

-করবো না, আপনি আমাকে নিয়ে সব বলতে পারেন। আমার উপর আপনাকে সব অধিকার দিয়ে রেখেছি

-তাই নাকি, বলো কী

-তাই

-কিন্তু কেন?

-আপনাকে ভালো লাগে বলে।

-কেমন ভালো

-বোঝাতে পারবো না

-ভালো মামা

-যা, মামা কেন হবে, আমি আপনাকে অন্য ভাবে ফীল করি

-জুলি

-হ্যাঁ

-তুমি সত্যি বলছো?

-হ্যাঁ, আমি জানি আমার সে অধিকার নেই তবু আমি মনকে বোঝাতে পারি না। আপনি আমার উপর রাগ করবেন না প্লীজ।

-না, জুলি। রাগ না, আমিও সেরকম একটা অপরাধবোধে ভুগি। কিন্তু কী করবো। বিশ্বাস করো তোমাকেও আমি ঠিক ভাগ্নী হিসেবে দেখতে চাই না।

- আপনিও?

-হ্যা জুলি

-আমরা এখন কী করবো?

-জানি না

-এটা কে কী ভালোবাসা বলে?

-বোধহয়

-তুমি আমাকে ভালো বাসো

-খুব bangla choti story

-আমার খুব কষ্ট হচ্ছে। তুমি কী আমাকে জড়িয়ে ধরবে একটু

-আসো

এরপর আমি জুলিকে বুকে জড়িয়ে ধরি। জুলি আমার শরীরে লেপ্টে যেতে থাকে। আমি ওর ঠোট খুজে নিয়ে চুমুতে চুমুতে ভরিয়ে দেই। জুলিও আমার চুম্বনে সাড়া দেয় প্রবলভাবে। আমরা পরস্পরের ঠোট নিয়ে চুষতে থাকি পাগলের মতো। অনেক দিনের ক্ষুধা। এরপর আমার হাত চলে যায় ওর বুকে। ডানহাত দিয়ে ওর বামস্তনটা স্পর্শ করি। তুলতুলে রাবারের মতো নরম, ব্রা নেই, শেমিজও নেই। আমি ডানহাতে মর্দন করতে থাকি স্তনটাকে। তারপর দুই হাতে দুটো স্তনই ধরে টিপতে থাকি।

-আপনার ভালো লাগে এগুলো

-তোমার এদুটো খুব নরম, ধরতে ভালো লাগছে। একটু দেখতে দেবে?

-এগুলো আপনার, আপনি যেমন খুশী দেখুন

তারপর ওর কামিজটা নামিয়ে দিলাম। পেলব ফর্সা সুন্দর দুটো স্তন। একটু ঝুলে আছে, কিন্তু তাতেই ওর সৌন্দর্য বহুগুন বাড়িয়ে দিয়েছে। আমি মুখটা স্তনের কাছে নামিয়ে ওর দিকে তাকালাম।

-একটা চুমো খাই?

-একটা না, অনেক চুমু

আমি স্তনের হালকা খয়েরী বোঁটায় জিহ্বার আগা দিয়ে স্পর্শ দিলাম। জুলি কেঁপে উঠলো ভীষন ভাবে। বোটাটা শক্ত হয়ে যাচ্ছে দেখলাম। দেরী না করে বোঁটাটা মুখে পুরে নিলাম। তারপর চুষতে লাগলাম পাগলের মতো। কতক্ষন ডানস্তন, কতক্ষন বামস্তন এভাবে দুই স্তন চুষলাম বেশ অনেক্ষন ধরে। চুষে কামড়ে লাল করে দিলাম জুলির দুটো স্তন।

-মামা, আজ থেকে আপনি আমার মামা নন। আমরা প্রেমিক প্রেমিকা।

-ঠিক আছে, আমি রাজী

-হি হি হি, আপনি ভীষন দুষ্টু। আমাকে তো কামড়ে দাগ করে দিয়েছেন।

-আরো কামড়াবো, আরো খাবো। আমার ক্ষিদা মিঠে নাই। আসো বিছানায় শুয়ে করি।

-আরো করবেন?

-করবো, তুমি সেলোয়ারের ফিতাটা খোলো

-না, ওইটা করবো না

-কেন

-আমার ভয় লাগে

-কিসের ভয়

-ব্যাথা পাবো

-কে বলেছে

-শুনেছি

-আর ধুত, আমি আস্তে আস্তে করবো

-আপনি এত রাক্ষস কেন

-তোমার জন্য

-পাগল

-এই দেখো তুমি আমারটা, বেশী বড় না

-ওমা!!!! এটা এত বড়??? আমি পারবো না, প্লীজ। আমার ভয় করে।

-আসো না, অমন করেনা লক্ষীটি। দেখো কত আরাম লাগবে। তুমি ধরো এইটা হাতে, ভয় কেটে যাবে্

-এত শক্ত কেন?

-শক্ত না হলে ঢুকবে কী করে

-এত শক্ত জিনিস ঢুকলে ব্যাথা পাবো তো।

-তোমার ছিদ্র এর চেয়ে বড়। তুমি দেখো

-না, আমারটা অনেক ছোট

-ছোট না, ওটা রাবারের মতো। আমি ঢোকালে বড় হয়ে যাবে। কাছে আসো, রানটা ফাঁক করো।

-আস্তে মামা,

-আবার মামা??

-হি হি, তাহলে কী ডাকি

-আচ্ছা ডাকার জন্য ডাকো। এই দেখো মাথাটা নরম, আগে মাথাটা দিলাম। তোমার সোনার দরজাটা খোল একটু

-আরে? মাথা ঢুকেছে তো? ব্যাথা লাগেনি, হি হি

-তোমার সোনাটা খুব সুন্দর। গোলাপী। একটু ভিজেছে তো। পিছলা জিনিস এসেছে। তাহলে কম ব্যাথা পাবা।

-হ্যা ভিজাটা আমি খেয়াল করেছি। আপনি দুধ খাওয়া শুরু করতেই ভিজেছে।

-তাহলে দুধটা আবার খাই, দাও। আরাম লাগছে না?

-লাগছে, আপনি চুষলে আমার খুব আরাম লাগে।

-এবার আরেকটু চাপ দেই?

-দেন

-আহহহহ

-ওওও…..না না ব্যাথা লাগছে, আর না

-আরেকটু।

-ওহ ওহ ওহ……পারছি না

-পারবে, আরেকটু কষ্ট করো

-এত ব্যাথা কেন। আপনি ফাটিয়ে ফেলছেন। আজকে আর না প্লীজ মামা।

-সোনামনি অর্ধেক ঢুকে বেরিয়ে আসা কষ্টকর। একমিনিট কষ্ট করো। প্রথমবারতো!

-আচ্ছা, আমরা তো কনডম নেই নি!! সর্বনাশ।

-তাই তো!! বের করেন বের করেন

-রাখো, মালটা বাইরে ফেললে হবে

-না মামা, প্রেগনেন্ট হলে কেলেংকারী হয়ে যাবে। আপনি কনডম নিয়ে আসেন আমি আবার ঢোকাতে দেবো আপনাকে

-আচ্ছা, দাড়াও মাল ফেলবো না, ভয় পেয়ো না।

মিনিটখানেক পর লিঙ্গটা জুলির যোনী থেকে বের করে আনলাম। বাইরে এসে ফচাৎ করে মাল বেরিয়ে ছড়িয়ে পড়লো বিছানায়। জুলি অবাক হয়ে তাকিয়ে দেখতে লাগলো আঠালো ঘিয়ে রঙের বীর্য। মুখে তার অতৃপ্তির হাসি যদিও। আমরা ঠিক করলাম কনডম কিনে আনলে আবার সুযোগমতো লাগাবো রাতে। জানি বিয়ে করতে পারবো না ওকে, কিন্তু গোপনে চোদাচুদি করে তৃপ্তি মেঠাতে অসুবিধা নেই। জুলিও বেশ খুশী আমার পরিকল্পনায়।

সেক্সি ভাগ্নি জুলিকে চোদার গল্প সেক্সি ভাগ্নি জুলিকে চোদার গল্প Reviewed by Ayesha on July 31, 2021 Rating: 5

1 comment:

Powered by Blogger.