আপন ভাগ্নিকে চোদার গল্প

মামার সাথে সেক্স করার চটি গল্প

পরদিন যখন ঘুম ভাঙল তখন বেশ বেলা হয়েছে ,দেখলাম মামা বাড়ি ফিরে যাবার জন্য রেডি হচ্ছে,মা রান্নাঘরে। আমি মুখ ধুয়ে বাথরুম থেকে ফ্রেশ হয়ে এসে টেবিলে বসলাম ,মা চা জলখাবার দিয়ে গেল,কিন্তু কোন কথা বল্ল না । একটু পরে মামাকে ভাত দিল, মামা ভাত খেয়ে জামাকাপড় পরে আমাকে বল্ল “ কিরে কাল রাতে যা শিখলি মনে থাকবে তো,আমি ঘাড় নাড়লাম ,মামা ব্যাগ থেকে একটা বই বের করে বল্ল ‘ রেখে দে পরে পড়িস।এখন চ আমার সাথে। আমি বইটা রেখে মামার সাথে বাসস্ট্যান্ড পর্যন্ত গেলাম। মামা নিচু স্বরে বল্ল “ কাল রাতে তোর মায়ের খুব ধকল গেছে ,তাই আজ আর বিশেষ কিছু করিস না। তবে তোর মা চাইলে বিমুখ করবি না”। আমি ঘুমের থেকে ঊঠে এখন অবধি কালকের ঘটনায় আচ্ছন্ন ছিলাম মাথা ঠিকঠাক কাজ করছিল না । মামার কথায় হু হ্যাঁ করে সাড়া দিচ্ছিলাম ।বাস এলে মামা চলে যেতে ভাবতে লাগলাম কি করি! মায়ের সামনা সামনি কিভাবে দাঁড়াব ,মা সকাল থেকে আমাকে খেতে দিলেও একবারও আমার দিকে তাকায় নি ,এমন কি চোখাচুখিও হয় নি । তাহলে কি মা রাগ করেছে! না বোধহয় কারন কাল কাল রাতে শেষ বার চোদাচুদির সময় আমাকে জড়িয়ে ধরে চুমুতে চুমুতে ভরিয়ে দিয়েছিল। মামা ভাগ্নি চটি গল্প

অশোক কে একবার জিজ্ঞেস করলে হত প্রথমবার দিদির সাথে চোদাচুদির পর ওর দিদি ওর সাথে কিরকম ব্যবহার করেছিল। তারপর ভাবল না থাক অশোক যদি কিছু সন্দেহ করে। এই সাতপাঁচ ভাবনায় উদ্দেশ্যবিহীন ভাবে এদিক সেদিক ঘুরে খানিক পর বাড়ি ফিরে এলাম। মা আমাকে ভাত দিয়ে চান করতে ঢুকল। আমি খাওয়া সেরে খাটে আধশোয়া হয়ে মামা কি বই দিল দেখতে শুরু করলাম। প্রথম পাতা খুলে মাথা ঘুরে গেল লেখা রয়েছে “ বিবাহিত ও প্রাপ্তবয়স্কদের জন্য কামঘন যৌন গল্পের সম্ভার “ তাড়াতাড়ি প্রথম পাতা থেকে পড়া শুরু করলাম দেওর ও বৌদির চোদাচুদির বর্ণনা দেওয়া একটা গল্প । মাথা ঝাঁ ঝাঁ করতে লাগল। ভাগ্নিকে চোদার গল্প

তারপর ১৭ পাতা এল অন্য আর একটা গল্প শুরু হল সেটা একটা মা-ছেলের চোদাচুদির কথা ,ঠিক যেন আমাদের কাল রাতের ঘটনার মত। পরের গল্পটাও মা-ছেলের চোদাচুদির তবে এটাতে আবার শুধু মা নয় ,মায়ের সহকর্মী বন্ধুকে একই সাথে চোদার গল্প। এখানে মাকে চার হাত পায়ে হামাগুড়ি দিয়ে বসিয়ে পেছন থেকে কুকুরচোদা করার বর্ণনা দেওয়া। আমি মশগুল হয়ে সেই বর্ণনা পড়ছিলাম এমন সময় মা এসে ঢুকল ,আমি চট করে বইটা বালিশের নিচে ঢুকিয়ে দিলাম। মা ব্যাপারটা দেখেছিল কি না জানিনা। আমার কাছে এসে মুখ টিপে একটু হাসল বল্ল “কি করছিলি “

আমি বললাম “ কিছু না ।

মা তখন “ একটু সরে শো ,আমি একটু শোব । ভীষন গা গতরে ব্যাথা।“ বলে হাত তুলে আড়মোড়া ভাঙল ।

মায়ের স্বাভাবিক নিরুত্তাপ ভাব ভঙ্গিতে আমি একটু আবাক হচ্ছিলাম। এমনিতেই গল্প গুলো পড়ে বাঁড়া টং হয়ে ছিল তার উপর মায়ের শেষ কথাটা ও আড়মোড়া ভাঙার সময় মায়ের মাইদুটো চলকে উঠতে দেখে ভাবলাম যদি সুযোগ পাই তবে মাকে একবার কুকুরচোদা করতে হবে। যাই হোক আমি দেওয়ালের দিকে খানিকটা সরে গিয়ে মাকে শোবার মত জায়গা করে দিলাম। মা ধপ করে শুয়ে পড়ল তারপরেই “ ওমা বালিশের নিচে কি খচমচ করছে! “ বলেই বালিশটা তুলে বইটা বের করল। তারপর দু চার উলটে “ ওমা কি অসভ্য অসভ্য লেখা ।এগুলো তুই পড়ছিলি! mama vagni choti golpo

সেক্সি ভাগ্নি জুলিকে চোদার গল্প



আমি বুঝে গেলাম মা আর আমার সম্পর্ক একেবারে বদলে গেছে। এখন মাকে আমি যা খুশি করতে পারি, মা কোন আপত্তি করবে না। তাই বললাম “হ্যাঁ ,মামা ওটা দিয়ে গেছে পড়ার জন্য,আর ওটা পড়ে আমার বাঁড়াটা খাঁড়া হয়ে গেছে বলে মাকে জড়িয়ে ধরলাম, মাইদুটো টিপে দিলাম দু একবার পক পক করে।

মা-“ এই না ,খোকা ছাড় দিনের বেলা কেঊ দেখে ফেলবে”।

আমি বললাম “ দেখুক গে আমি আমার মাকে আদর করব তাতে কার কি!

মা বল্ল “ নারে খোকা ,মা-ছেলের এইসব সমাজে নিষিদ্ধ ,কেঊ জানতে পারলে কেলেঙ্কারি হয়ে যাবে। মুখ দেখাতে পারব না বাইরে।

আমি বায়না করলাম “ কিছু হবে না ।আর আমি তো একা নই বইটাতে দুটো গল্প পড়েছি মা-ছেলের।

মা বল্ল “ দূরবোকা ওগুলো তো গল্প, বানিয়ে লেখা। mamar sathe chuda chudi

আমি ভাবলাম মা যদি না দেয় তাই তাড়াতাড়ি বললাম না গো বানান নয় প্রথমেই সত্যকাহিনি বলে লেখা আছে ,আচ্ছা ধর যদি বানানই হয় , তুমি আর মামা তো ভাই বোন ।ভাই বোনের ইয়ে তো নিষিদ্ধ, কিন্তু তোমাদের টা তো আর বানান নয়।

মা এবার হাল ছেড়ে দিল বল্ল “ ঠিক আছে আর অত সাফাই গাইতে হবে না । জানলা গুলো বন্ধ করে আয়।

আমি তাড়াতাড়ি জানলা দরজা দিয়ে এসে মাকে জড়ীয়ে ধরলাম ,মা একবার ক্ষীণ অনুযোগ করল “ কাল রাতেই তো অনেকবার করলি ,এত করলে শরীর খারাপ হয়ে যাবে খোকা”

আমি বললাম “ কিচ্ছু হবে না ,কাল রাতে আমি তোমাদের সব কথাবার্তা শুনেছি ,মামা তো মামি,দিদি আর তোমাকে নিয়ে মোট তিন জন কে করছে ,কই মামার শরীর তো ঠিকই আছে।

মা- শয়তান ছেলে সব মটকা মেরে পড়ে থেকে শুনেছে।

মা যে রাজি সেটা বুঝলেও মাকে সরাসরি কুকুরচোদা করার কথা বলতে পারছিলাম না । তাই একটু অন্য পথ নিলাম বললাম “ মা এই রকম বই তুমি আগেও পড়েছ না “ মা ছোট্ট উত্তোর দিল “হ্যাঁ “

“তাহলে মা-ছেলের ইয়ের গল্পও তো তুমি আগে পড়েছ,তবে কেন রাজি হচ্ছিলেনা “ আমি অনুযোগের সুরে বললাম। bangla chodar golpo

মা বল্ল” গল্প পড়া আর সত্যিকারের ছেলে দিয়ে …লজ্জা করেনা বুঝি! তোরা পুরুষজাত মেয়েদের মনের ব্যাপারটা কোন কালেই বুঝবি না। আমি বললাম “ আচ্ছা বেশ এখন তো আর লজ্জার কিছু নেই”

মা হেসে বল্ল “ আর লজ্জা করে কি করব,কাল রাতে দাদা জোর করে যা করল, লজ্জার জায়গাটা তোর সামনে মেলে দিয়ে,চুশিয়ে ছিঃ ছিঃ ভাবতেও…। আমি ভাবলাম এই রে মা বোধহয় আবার লজ্জা পাচ্ছে তাই চোখ কান বুজে বলে ফেললাম “তাহলে এখন একবার কুকুরচোদা করি “

“ওরে শয়তান! সব গল্পগুলো গেলা হয়েছে “ মা বল্ল।

এইসব কথাবার্তার ফাঁকে আমি মায়ের মাই হাতাতে শুরু করেছিলাম ,মাকে পাশবালিশের মত জড়িয়ে নধর পাছাখানার উপর একটা পা তুলে দিয়েছিলাম। মা “ছাড় সরে বস “ বলে হামাগুড়ি দিয়ে বসল ।আমি তৎক্ষণাৎ শাড়ি,শায়া সব গুটিয়ে কোমড়ের উপর তুলে দিলাম তারপর পীঠের উপর ঝুকে পড়ে বগলের তলা দিয়ে মাইদুটো মুঠো করে কচলাতে থাকলাম ।বাঁড়া মহারাজ টং হয়ে মায়ের পাছার ফাঁকে গোত্তা মারতে থাকল ,কিন্তু চোখে গুদের ফুটো দেখতে না পারার জন্য কিছুতেই ঢোকাতে পারছিলাম না । মা আমার অবস্থাটা বুঝতে পেরে এখাতের উপর ভর দিয়ে অন্য হাতটা নিজের পেটের নিচ দিয়ে চালিয়ে দিয়ে আমার বাঁড়াটা ধরে গুদের মুখে সেট করে দিয়ে বল্ল “ নে ঠেল এবার!”

পুচ্চ করে আওয়াজ করে নির্ভুল লক্ষে আমার বাড়া ঢুকে গেল। এবার ছোট ছোট ঠাপে পুরো বাঁড়াটা ঢোকাতেই মায়ের পেলব মসৃণ, সাইজি তুলতুলে পাছাটা আমার তলপেটে সেঁটে গেল। মায়ের পীঠ থেকে উঠে দু হাতে কোমরের খাজটা ধরে ঠাপ দিতে শুরু করলাম। দু চারবার একটু বাঁধো বাঁধো লাগছিল কিন্তু তারপর মনে হল একদলা গরম মাখনের মধ্যে ঢুকে যাচ্ছে আমার বাড়াটা ,আরও একটু পর মাখনের দলাটা গলে রসে চপচপে হয়ে গেল,প্রতিবার যাতায়াতে পচাৎ ফকাস,পচ্চ পকাৎ ইত্যাদি শব্দের মূর্ছনায় ঘর মুখরিত হল । সঙ্গে মায়ের মুখ থেকে ইসস মাগো উঃউম্ম ফাটাঃ ফাটাঃ ফাটিয়েয়ে ফ্যাএএল মাই গুলো টেপ না বোকাচোদা । bangla choti golpo

আমি আবার মায়ের পীঠে শুয়ে বগলের তলা দিয়ে মাইদুটো টিপতে লাগলাম ,এই রকম পোজে কিন্তু জোরে ঠাপ দিতে পারছিলাম না ধীরে ধীরে ঘষা ঠাপ দিতে হচ্ছিল ,ফলে অনুভুতিটা আরও প্রকট হল মায়ের গুদের ঠোঁট দুটো আমার বাঁড়ার মুন্ডীটা চেপে চেপে ধরছিল ,মায়ের ঘাড়ে চুমু দিতে দিতে কানের কাছে ফিস্ফিস করে বললাম “ মা আরাম হচ্ছে।“ মা ঘাড়টা কাত করে আমার মুখে মুখ ঠেকিয়ে আদর করে বল্ল” ভীষন আরাম হচ্ছে । ভয়ানক সুড়সুড় করছে খোকা গুদের মুখটা ,আগে যেমন ঠাপাচ্ছিলি সেই রকম জোর জোর ঠাপ মার ,এক্ষুনি আমার জল খসে যাবে । মায়ের কথায় দ্বিগুণ উৎসাহে আবার সোজা হয়ে কোমড়টা ধরে রাম ঠাপ কষাতে লাগলাম। ফলে মায়ের শরীরটা ঠাপের তালে তালে আগুপেছু হতে থাকল ,এবার আমার দাবনা ও তলপেটের কিছু অংশ মায়ের পাছার উপর আছড়ে পড়ে থপ থপ করে আওয়াজ হতে লাগল। bangla choti kahini

মা জড়ান জড়ান গলায় একটানা বক্তে লাগল “ গেছি মাচোদা খানকির ছেলে নিজের মায়ের জরায়ু মুখে ঠাপ বসিয়েছে, খোকা এবার সত্যকারের কুকুরের মত আমাদের জোড় লেগে যাবে। ছাড় নাহলে ঢেলে দিয়ে শান্ত হয়ে যা ।দাদা গো এ তুমি ভাগ্নে কে কি শিখিয়ে গেলে , শালার ছেলের বাঁড়া নয় যেন হামানদিস্তার ডান্ডা ।মায়ের গুদ থেঁতো করছে, আমার শরীর আনচান করছে, বারবার জল খসাতে খসাতে আমার হাত পা অবশ হয়ে আসছে। এমনিতে আমি মায়ের তুলতুলে পাছায় ডুবে যাচ্ছিলাম তার ঊপর মায়ের এই প্রলাপ ,নেহাত আমাদের বাড়িটা একটেরে তারপর একটা বিশাল পকুর ,নাহলে বাড়ির সামনে লোক জড়ো হয়ে যেত মায়ের শীৎকারে। ভয়ানক উত্তেজনায় মায়ের চর্বি মোড়া গুদের রেশম কোমল রসসিক্ত দেওয়াল বাঁড়ার আঘাতে ছিন্ন ভিন্ন করার প্রচেষ্টায় ঠাপ দিতে দিতে ভেঙে পড়লাম চরাক চরাক করে বীর্য ছুটতে আরম্ভ করল। বন্যজন্তুর মত ঘড়ঘড়ে গোঙ্গানি বেরিয়ে এল মুখ থেকে ,বাঁড়াটা ঠুসে ধরে মাতৃময় হয়ে গেলাম। মামার সাথে সেক্স করার গল্প

এরপর ঘটনা প্রবাহ দূর পর্যন্ত গড়াল ,মায়ের সঙ্গে যৌণক্রিয়া রুটিনের মত হয়ে গেল। মামার মাধ্যমে মামী ও মামাত দিদি পরবর্তী কালে শয্যাসঙ্গিনী হয়েছিল । গল্পের শুরুতে যেটা বলেছিলাম সম্পর্ক অত্যন্ত ঠুনকো সেটা প্রমানিত হল। আরেকটা দিক অবশ্যই বলা দরকার সেটা গল্পের যেখান থেকে শুরু সেই কাহিনি।মাকে চোদা শুরু করার অল্পদিনের মধ্যেই অশোককে সে কথা বলেছিলাম। অশোক সব শুনে বলল “ ভালই হল তোর হিল্লে হয়ে,মাকে চোদার মত উত্তেজনা আর কিছুতে নেই।

আমি বললাম “তুইকি করে জানলি?আমার মুখে শুনে!। অশোক বলল “ দিদিকে চোদা শুরু করার পর,একদিন রাতে মা আমাদের হাতেনাতে ধরে ফেলে।মা আমাকে শাসন করতে চেয়েছিল কিন্তু আমি তখন বেপরোয়া মাকে বলি থাক বেশি সতিগিরি ফলাতে হবে না ।তোমার আর জ্যাঠার সব কিছু আমরা দেখেছি।ব্যাস মা জোঁকের মুখে নুন পড়ার মত গুটিয়ে যায়।চকিতে আমার মাথায় দুষ্টবুদ্ধি খেলে যায় মাকে ধরে দিদির সামনে চুদে দি।সেদিন জ্যাঠাও মায়ের সন্ধানে এসে আমাদের তিনজনকে চোদনরত অবস্থায় দেখে আমাদের সাথে যোগ দেয় এবং মিলিদিকে চোদে।

আর আমাদের কোন লুকোছাপা নেই।অশোকের বাড়ির কথা মা জানতে পারে একদিন আমি অশোকের মাকে আর অশোক আমার মাকে চোদে।এরপর কয়েক বছর কেটে যায় আমি মিলিদিকে বিয়ে করি। অশোক বিয়ে করে আমার মামাত দিদি বিথিকে। বিয়ের পর আমাদের মাকে চোদা অব্যহত থাকে।এখন আমার একটা মেয়ে,একটা ছেলে ,ছেলেটা বড়। অশোকের দুটোই মেয়ে। ইতিমধ্যে আমি মিলিদিকে সরি বৌকে উশকাতে আরম্ভ করেছি ছেলেকে দিয়ে চোদানোর জন্য। বৌ না না করছে। মাকে সেকথা বলতে মা মিলিকে বল্ল “ মিলি জানি জন্ম দেওয়া ছেলের কাছে চোদন খেতে খুব লজ্জা করে।কিন্তু একবার লজ্জা শরমের মাথা খেয়ে লেগে পড়লে সারাজীবন সুখ পাবে। 

আর তপুও তো মেয়েটা সমত্ত হলেই গাঁথবে ,ও একা আমাদের তিনজনকে কিভাবে সামলাবে তার থেকে নাতি যদি সঙ্গে থাকেতাহলে সবাই সুখে থাকবে।ইতিমধ্যে অনেককিছু ওলট পালট হয়ে গেল । মামা মারা গেল । অশোক একটা কারখানায় কাজ করত সেটা বন্ধ হয়ে গেল ।মামার বাড়ি অনেক জমিজমা ছিল সেগুলো দেখাশুনার জন্য আমি ও অশোক সপরিবারে মামার বাড়ি মানে আমার মায়ের বাপের বাড়ি উঠে এলাম। এখন বাড়িতে বয়স্ক মহিলা তিনজন ,মেয়ে তিনজন,আর বৌ দুজন অর্থাৎ মোট আটজন ।অশোক,ছেলে আর আমি পালা করে রতিতৃপ্ত করে চলেছি আট নারী কে।

আপন ভাগ্নিকে চোদার গল্প আপন ভাগ্নিকে চোদার গল্প Reviewed by Ayesha on July 31, 2021 Rating: 5

No comments:

Powered by Blogger.