ফটিক মামার ল্যাওড়া চোষা

mama vagni choti golpo

 শীতল মশাইয়ের সাথে আমাদের এই চোদন লীলা মাস ছয়েক চলেছিল।

তারপর আমার পরীক্ষা হয়ে যাওয়ার পর শীতল মশাইর আসা বন্ধ হয়ে গেল।

আমার ও চুদাচুদি বন্ধ।

-এরপর কার সাথে করলি। মামা ভাগ্নি চুদাচুদি

-এরপর আমার সম্পর্কে এক মামা মেঝকাকি অর্থাৎ নীতাকাকির ভাই ফটিক মামার সাথে।

কিন্তু তার সাথে করতে গিয়ে এক দুর্ঘটনা ঘটে যায়।

-কি দুর্ঘটনা রে?

-ফলে এক অপরিচিত হোটেল মেনেজার আর হোটেল বয়ের সাথে আমাকে বাধ্য হয়ে চুদাচুদি করতে হয়। অবশ্য তাদের চোদন আমার খারাপ লাগেনি ভালই লেগেছিল।

-তাই না কি রে? কিভাবে?

-সে এক কাহিনী।

-বলনা শুনি।

-নীতাকাকি কিছুদিনের জন্য বাপের বাড়ী গিয়েছিল। mama vagni choti golpo

আপন ভাগ্নিকে চোদার গল্প

এসময় একদিন তার ভাই ফটিকমামা আমাদের বাড়ী এল তার বোনকে বিয়ের নিমন্ত্রন জানাতে। বিয়ের তখনও মাসখানেক বাকি। বাড়ির সকলকে বিয়েতে যাবার জন্য বলল। আর আমাকে তার সাথে নিয়ে যেতে চাইল। নীতাকাকি নাকি বলে দিয়েছে আমাকে সাথে করে নিয়ে যেতে। নীতাকাকির ভাই সেই হিসাবে সে আমার সম্পর্কে মামা হয়। তাই তার সাথে আমাকে যেতে দিতে বাড়ির কেউ আপত্তি করল না।

পরদিন আমি ব্যাগ গুছিয়ে ফটিকমামার সাথে মেঝকাকির বাড়ি যাত্রা করলাম।

মেঝকাকির বাড়ি অন্য ডিস্ট্রিক্টে। আমাদের বাড়ি থেকে বেশ দুরে বাসে এ যেতে হয়। তিন চার ঘন্টার রাস্তা।

বাসের ঝাকুনিতে আমার ঘুম এসে গেল। আমি সিটে হেলান দিয়ে ঘুমিয়ে পড়লাম। কখন যেন নিজের অজান্তেই আমি ফটিকমামার কাধে মাথা রেখেছি টের পাইনি।

কোচের ঝাকুনির তালে তালে এক সময় আমি টের পেলাম আমার দুধের উপর ফটিকমামার কনুইটা চেপে বসেছে। আমার ঘুম ভেঙে গেল। দেখলাম আমি তার কাধে মাথা দিয়ে ঘুমিয়ে আছি আর ফটিকমামা আমার দুধে তার কনুই দিয়ে চাপ দিচ্ছে। ফটিকমামার বয়স পচিশ ছাব্বিশ হবে। এরকম একটা যুবকের শরীরের স্পর্শে আমার শরীর গরম হয়ে উঠতে লাগল। বিশেষ করে আমার দুধের উপর তার কনু্ইয়ের চাপে আমি উত্তেজিত হয়ে উঠতে লাগলাম। আমি ঘুমের ভান করে থাকলাম। কিছুক্ষণ পর দেখলাম ফটিকমামা তার বা হাতটা দিয়ে আমার বাম দুধটা চেপে ধরে টিপতে শুরু করেছে। আমি স্থির থাকতে পারলাম না। আমার একটা হাত ফটিকমামার দুপায়ের মাঝখানে চলে গেল। তার পেন্টের উপর দিয়েই আমি ফটিকমামার শক্ত হয়ে উঠা বাড়াটা টিপতে লাগলাম। অনেকদিন ধরে উপোষী আমার গুদখানা ফটিকমামার বাড়াটার সন্ধান পেয়ে সেটাকে ভিতরে পাবার জন্য রসে ভিজে উঠতে শুরু করল। mamar sathe sex korar golpo

সেক্সি ভাগ্নি জুলিকে চোদার গল্প

নিজের বাড়ার উপর আমার হাতের স্পর্শ পেয়ে ফটিকমামা আমার ইচ্ছের কথা বুঝে ফেলে। সে আমার কানে কানে বলে রেখা চল আমরা সামনের বিনোদপুর টাউনে নেমে পড়ি। তারপর একটা হোটেলে আজকের রাতটা কাটিয়ে কাল বাড়ী যাব। না না তাহয় না বাড়ির লোকজন জানলে কি হবে? বাড়ির লোক জানবে কিভাবে? তোমাদের বাড়ির লোক ভাববে আমরা আমাদের বাড়ি চলে গেছি আর আমাদের বাড়ির লোক ভাববে আমরা তোমাদের বাড়িতেই রয়ে গেছি। আমি তার বাড়াটার উপর আমার হাতের চাপ দিয়ে বললাম হোটেলে না যা করার তোমাদের বাড়িতে গিয়ে করবে। ফটিকমামা তার হাতটা আমার দুই উরুর মাঝখানে রেখে একটা আঙ্গুল দিয়ে আমার গুদে খোচা দিয়ে বলল আমাদের বাড়িতে আজকাল এসব করা যাবে না। বিয়ে উপলক্ষে সারা বাড়ি লোকজনে ভরা। এমনকি বড়ভাই আর বৌদিও একটু নিরিবিলি চুদাচুদি করার জায়গা পায়না, সেদিন বোদি নীতা দিদির কাছে তাই বলছিল আমি আড়াল থেকে শুনেছি।

-তুই শেষ পর্যন্ত রাজি হলি? bangla sexer golpo

-হা অনেক দিনের উপোষীতো আমি, তাই এমন একটা চান্স ছাড়তে ইচ্ছে হলনা।

আমরা মাঝ পথে বিনোদপুরে নেমে পড়লাম এবং একটা ছোট হোটেলে স্বামি-স্ত্রী পরিচয় দিয়ে একটা রুম ভাড়া নিলাম।

রুমে ঢুকে ব্যাগ ট্যাগ হাত থেকে রেখে দরজাটা বন্ধ করতে শুরু হল মামা ভাগ্নির চোদন লীলা। ফটিকমামা আমাকে জড়িয়ে ধরে বিছানায় গড়িয়ে পড়ল। আমাদের দুজনেরই তর সইছিলনা। বিছানায় গড়িয়ে আমাদের সেকি চুমাচুমি। আমার ভরাট গালে এক একবার লম্বা চুম্বনের দ্বারা হালকা কামড় বসিয়ে দিচ্ছে আবার আমার ঠোটদুটি মুখের ভিতর নিয়ে চুষছে।

ফটিকমামা এবার আস্তে আস্তে আমার শরীরের উপরের অংশ খুলতে শুরু করল এবং খুলে ফেলল, আমার দুধ গুলো হাতে পেয়ে পাগলের মত মর্দন ও চুষতে লাগল,তার প্রচন্ড কচলানীতে আমার দুধে ব্যথা পাচ্ছিলাম, এক হাতে আমার দুধ টিপছে আর মুখ দ্বারা অন্য দুধ চুষে যাচ্ছে, আমি সম্পুর্নরূপে কামার্ত হয়ে গেলাম, আমার এতই ভাল লাগছিল যে মন চাইছিল মামাকে জড়িয়ে ধরে আমার ভিতরে ঢুকিয়ে নিই। mama vagni chodar golpo

আমার গুদে রসের জোয়ার বইছে। মামা এবার তার দু পা আমার শরীরের দু দিকে পার করে দিয়ে হাটু গেড়ে বসে উপুড় হয়ে আমার শরীরের উপর শুয়ে দু হাতে আমার দুধ কচলাচ্ছে আর জিব দিয়ে আমার বুক হতে নাভি পর্যন্ত চাটতে আরম্ভ করল। মামা এবার আমার পেন্টি খুলল, আমার দুপাকে দুদিকে ফাক করে আমার গুদের ভিতর হাত দিয়ে দেখল সেখানে আমার গুদে রসের জোয়ার দেখে মামাতো ভীষন খুশি, উপুড় হয়ে মামা আমার গুদে জিভ দ্বারা লেহন শুরু করল, আমি আর

কিছুতেই থাকতে পারলাম না পাগুলিকে নাড়াচাড়া করতে লাগলাম, মামা চাটছেতো চাটছে, আমি বড় বড় নিশ্বাসের সথে নিঃশব্ধে উহ আহ করতে করতে উঠে বসে গেলাম এবং মামাকে জড়িয়ে ধরে পাগলের মত চুমু খেতে থাকলাম মামাও আমাকে চুমু খেতে লাগল, ফটিকমামা এবার তার বৃহৎ বাড়াটা আমার মুখে ঢুকিয়ে দিল আমি চুষতে লাগলাম, অনেকক্ষন চোষার পর মামা আমাকে শুইয়ে দিল, আমার গুদে তার বাড়াটা ফিট করে বসিয়ে মুন্ডি দিয়ে উপর নিচ করে একটা ধাক্কা দিল এক ধাক্কায় পুরো বাড়া আমার গুদের ভিতর ঢুকে গেল।

ফটিকমামা কিছুক্ষন তার বাড়াটা কে আমার গুদের ভিতর চেপে রাখার পর আস্তে আস্তে ঠাপাতে লাগল, আমি নীচ থেকে তলঠাপ দিয়ে মামার ঠাপানির সাড়া দিতে মামা জোরে ঠাপানো শুরু করল, প্রায় বিশ মিনিট ধরে মামা আমাকে রাম চোদন দিয়ে আমার গুদের ভিতর মাল ছেড়ে দিল। আমরা দুজনই ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়লাম।এই ভাবেই শেষ হল প্রথম বারের মত মামা ভাগ্নির চোদন লীলা।

ফটিক মামার ল্যাওড়া চোষা ফটিক মামার ল্যাওড়া চোষা Reviewed by Ayesha on July 31, 2021 Rating: 5

No comments:

Powered by Blogger.