অপিরিচিত বৌদিকে চোদার সত্যি গল্প

 

bangla boudi chodar choti golpo

২৪ ঘন্টা ধরে ট্রেনে ট্রেনে চলতে চলতে বিরক্ত হয়ে গেছিলাম, সময় আর পেরোতে চাই না।বাথরুম থেকে ঘুরে এলাম, এবার সামনের বার্থে বসা বৌদির ঘুম ভাঙ্গলো।আমার দিকে তাকিয়ে মুচকে হাসলো আমিও প্রতুত্তরে হাসলাম ।বৌদির হাসি দেখে মনে হলো শয়তানি হাসি। বৌদি চোদার গল্প

আমি পরীক্ষা করার জন্য ভয়ে ভয়ে ঠোট কাট লাম। ওহ বৌদি আরো জোরে হেসে উঠলো, তারপর তার স্বামীর দিকে তাকালো সে লক্ষ্য করছে না কি।কিছুক্ষণ পর তার জামাকাপড় নিয়ে বাথরুমের দিকে গেলো, আমি বুঝতে পারলাম স্নান করতে যাচ্ছে। বাংলা চটি গল্প

আমি মনে মনে ভাবলাম এত ছোট বাথরুমে স্নান কি ভাবে করবে।যাইহোক, আমি কিছুক্ষণ চিন্তা ভাবনা করার পর সাহস করে চলে গেলাম বাথরুমের কাছে, দেখলাম বেসিনের কাছে দাড়িয়ে দাড়িয়ে ব্রাশ করছে কিছুক্ষণ পর বৌদি নিজেই কথা বললো কথায় বাড়ি তোমার আমি বললাম দুর্গাপুরে, সুরত কি জন্য যাচ্ছো ? 

আমি ওখানে চাকরী করি, আমি উত্তর দিলাম। এর পর মোবাইল নম্বর আদান প্রদান হলো।সমস্ত বিরক্তি কোথায় চলে গেলো আর মনেই নেই, আমি ঘুরে ফিরে বৌদির দিকে তাকায়।কি অসাধারণ মাই দুটো, কেমন লাগবে টিপতে আমি সুধু সেটাই কল্পনা করতে লাগলাম। দেবর বৌদি চুদাচুদি

Bangla Cuckold Choti golpo 

আমাদের যাত্রার আর মাত্র কয়েক ঘন্টা বাকি, আমি মনে মনে একই কথা ভাবছি,কি ভাবে গুদ আর বাঁড়াই আশা যায়।কিন্তু শেষ পর্যন্ত গুদ আর বাঁড়ার আলোচনায় আসতে পারলাম না, শুধু বৌদির অর্ধেক মাই দেখেই সন্তুষ্ট থাকতে হলো।

তবে একটা জিনিস বোঝা গেলো বৌদিকে চোদা যেতে পারে।সুরাট এসে পৌছে গেলাম, সেদিনই বিকেলে ফোন করলাম।বৌদি কথার মধ্যে বলে দিলো দাদা কখন বড়িতে থাকে আর কখন থাকে না। আমি ফোনে ফোনে একটু এগোলাম, বৌদি হাসে।

এবার একটা অপেক্ষা বৌদির বাড়ি যাওয়ার, সেটাও এলো বৌদির জন্ম দিন কিন্তু দাদার কাছে সময় নেই আর এই ভিন রাজ্যে বৌদির সঙ্গে কে সময় কাটাবে আমাকে বাদ দিয়ে।আমি ফুলের তোরা নিয়ে পৌছে গেলাম বৌদি সেক্সি জামা পড়েছে লাল রঙের, বড়ো গলার। bangla choti boudi

আমার জন্য কফি নিয়ে এলো আমি টেবিলে বসে আছি আমার সামনে এসে ঝুকে তরে রাখলো আমার বাঁড়া দাড়িয়ে গেলো, ইচ্ছে হচ্ছিল মাই দুটো টিপে ধরে নি।বৌদি কফি খাওয়ার পর আমার কাছে এসে বসলো একদম কাছে, আমাকে জিজ্ঞাসা করলো এখনো বিয়ে কেন কর নি ? 

আমি আর এই সুযোগ হাত থেকে যেতে দিলাম না,তোমার মত মেয়ে পাই নি বলে, আমি বললাম।আমার মাথায় হাত বুলিয়ে বৌদি বললো তাই বুঝি ? আমার মতো মেয়ে বলতে কোনদিক থেকে ? আমি যেন খুব সুন্দরী ? আমি বললাম অপূর্ব সুন্দরী তুমি।

বৌদি বললো আমাকে আদর করবে ? আমার বাঁড়া যেন পেন্ট ছিড়ে বেরিয়ে চলে আসবে।আমি বললাম, মানে ? মানে যেন বুঝতে পারনি ? আমাকে কিস করবে ? সমস্ত সীমা ছাড়িয়ে গেছে আমি আমার মুখ বৌদির ঠোঁটের কাছে নিয়ে গেলাম বৌদি ও এগিয়ে এলো আমি কিস করলাম।

৫০ বছরের মায়ের গুদে ছেলের বাড়া

চুষে ফেললাম বৌদির ঠোট দুটো, এবার আমার হাথ আর আমার নিয়ন্ত্রণে নেই।জড়িয়ে ধরলাম বৌদির মাই দুটো আর জোরে জোরে কচলাতে লাগলাম, বৌদি আমাকে খাতে নিয়ে গেলো।ওখানে গিয়ে বৌদিকে পুরো উলঙ্গ করে ফেললাম, ওহ কি গুদ? boudi ke chodar golpo

একটাও চুল নেই যেন মাখনের মতো মসৃন।মুখ নিয়ে গেলাম বৌদির গুদের কাছে আর চুষতে লাগলাম নিচের ঠোট দুটো, কিছু একটা নোনতা নোনতা তরল পদার্থ বেরিয়ে এলো আমি খেয়ে ফেললাম।এবার বৌদির পালা আমার বাঁড়া নিয়ে খেলতে লাগলো, দারুন ভাবে চুসলো আমার বাঁড়া আর বিচি দুটো।আমি আর থাকতে না পেরে বানরটা ঢুকিয়ে দিলাম বৌদির গুদের মধ্যে।

আর জোরে জোরে ঠাপাতে লাগলাম।এবার বৌদির শীত্কার শুরু হলো আহ আহ আর পারছিনা বাবান আমাকে চোদ আমি আর পারছি না থেম না চুদতে থাকো এর পর বৌদির মুখেই মাল ফেলে দিলাম।এই হলো আমার বৌদিকে চোদার স্বর্গীয় অভিজ্ঞতা।এর পরেও বেশ কয়েক বার বৌদিকে সময়ে সময়ে চুদে এসেছি l সে সব অভিজ্ঞতা একের পর এক শোনাব তোমাদের।

অপিরিচিত বৌদিকে চোদার সত্যি গল্প অপিরিচিত বৌদিকে চোদার সত্যি গল্প Reviewed by Ayesha on July 31, 2021 Rating: 5

No comments:

Powered by Blogger.